• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে করোনায় আক্রান্ত অধিকাংশই সুস্থ হয়ে উঠেছে

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১০ মে ২০২০, ১২:০৬
কিশোরগঞ্জ
ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাস শনাক্ত হয়েছে একজনের শরীরে। এই নিয়ে সেখানে মোট আক্রান্ত হলেন ১৯১ জন। এদের মধ্যে চিকিৎসক ২৪ জন, নার্স ১২ জন ও পুলিশ ২১ জন আক্রান্ত ছিলেন। শনিবার রাত ১১টার দিকে কিশোরগঞ্জের সিভিল সার্জন মুজিবুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় সেখানে সুস্থ হয়েছে ১৪ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ১৫৬ জন। ডাক্তার মুজিবুর রহমান আরও জানান, শনাক্ত হওয়া ১৯১ জন রোগীর মধ্যে ৫ জন মারা গেছেন। বাকি ১৮৬ জনের মধ্যে ইতোমধ্যেই সুস্থ হয়েছেন ১৫৬ জন। বর্তমানে কিশোরগঞ্জে চিকিৎসা চলছে ৩০ জন আক্রান্ত রোগীর। এদের কয়েকজনের দ্বিতীয় ও তৃতীয় রিপোর্ট নেগেটিভ এসেছে। আগামী কয়েকদিন তাদের অবজারভেশনে রেখে পুরো সুস্থ মনে হলেই ছাড়পত্র দেয়া হবে।

ডাক্তার মুজিব বলেন, ৩০ জন কোভিড-১৯ পজিটিভ রোগী হোম বা হাসপাতালে আইসোলেশন এ আছেন। এরা ছাড়া আরও ২ জন সন্দেহভাজন কোভিড-১৯ রোগী আইসোলেশনে আছেন। তিনি জানান, কিশোরগঞ্জে বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন ১৩৮ জন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে কেউ নেই।

কিশোরগঞ্জের সিভিল সার্জন মুজিবুর রহমান সবাইকে ঘরে থাকতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানিয়েছেন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড