• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় দুই যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

  পাবনা প্রতিনিধি

১০ মে ২০২০, ০৮:১৪
পাবনা
আহত দুই যুবলীগ কর্মী

পাবনার সাঁথিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই যুবলীগ কর্মীকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার (৯ মে) জেলার চব্বিশ মাইল নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের রঘুরামপুর গ্রামের আবু সাঈদ(৩৫) ও একই গ্রামের আব্দুল আওয়াল(৩৬)। তারা যুবলীগের সক্রিয় কর্মী। তাদের গুরুতর আহতাবস্থায় সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত যুবলীগ কর্মী আবু সাইদ শনিবার দুফরে হাসপাতাল থেকে সাংবাদিকদের জানান, তার ছোট ভাই শাহানুর শুভ শুক্রবার(৮মে) সন্ধ্যায় আমিনপুর থানার দুর্গাপুর গ্রামের জহুরালের ছেলে মনিরের পিকআপ ভ্যানের নিচে চাপা পড়ে। শুভ সরকারি এডওয়ার্ড কলেজের অনার্সের ছাত্র। এ ঘটনায় শুক্রবার রাতে আবু সাইদ এর সাথে মনিরের কথা কাটাকাটি হয়।

শনিবার পিকআপ ভ্যানের চালক মনিরের দাদা আব্দুল করিম শালিশের কথা বলে চব্বিশ মাইল নামক স্থানে আবু সাইদকে যেতে বলে। সকালে যুবলীগ কর্মী আবু সাঈদ ও আব্দুল আওয়াল মোটরসাইকেল যোগে চব্বিশ মাইল বাজারে যান। এ সময় পূর্ব পরিকল্পিতভাবে মনির ও তার সহযোগী ১০/১২জন তাদের দু’জনের উপর অতর্কিত হামলা চালায়।

হামলার সময় প্রতিপক্ষের লোকজন লোহার রড ও হাসুয়া দিয়ে দুজনের মাথায় ও শরীরে এলোপাতাড়িভাবে আঘাত করে বলে আবু সাইদ জানান। তাদের মোটরসাইকেল ও মোবাইল ভাঙচুর করা হয় বলে তিনি দাবি করেন।

এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে সাঁথিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সাঁথিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মামুন আব্দুল্লাহ জানান, উভয়ের মাথায় ধারালো অস্ত্র ও ভোতা অস্ত্রের গুরুতর জখম এবং শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড