• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে মহাসড়কে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে আটক ৯

  ময়মনসিংহ প্রতিনিধি

১০ মে ২০২০, ০৭:৪৫
ময়মনসিংহ
আটককৃতরা

ময়মনসিংহে মহাসড়কে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে ৯ চাঁদাবাজকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (৯ মে) সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তার আগে শনিবার (৯ মে) দুপুরে ময়মনসিংহের বাইপাস মোড় এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পরিবহনে চাঁদাবাজির সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- স্বজন মিয়া (৪২), রাব্বী (২২), কামরুজ্জামান (৩৫), আল আমিন (২৩), হান্নান কবীর (২২), শফিকুল ইসলাম (৩০), মোতালেব (৩৫), ফারুক আহমেদ (৫০) ও  আলাল মিয়া (৩৫)। আটককৃতদের বাড়ি ময়মনসিংহের মাসকান্দা, বাঘমারাসহ বিভিন্ন এলাকায়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, ‘ শনিবার (৯ মে) দুপুরে ছদ্মবেশে ডিবি পুলিশের একটি দল মাইক্রোবাস নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাইপাস মোড়ে অবস্থান নেয়। এসময় চাঁদা নেয়ার সময় হাতেনাতে ওই ৯ জনকে আটক করা হয়। তারা গাড়িতে যাত্রী উঠিয়ে দেওয়ার নাম করে চালকদের কাছ থেকে চাঁদা আদায় করছিল। এর আগেও একই অপরাধে ছয় চাঁদাবাজকে আটক করেছিল ডিবি বলেও জানান তিনি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড