• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে আরও ৬ জন করোনাভাইরাস থেকে সুস্থ

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৯ মে ২০২০, ২২:১৪
করোনা
ছবি : সংগৃহীত

সুনামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত আরও ছয়জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

শনিবার (৯ মে) সুনামগঞ্জ সদর হাসপাতাল ও শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফেরেন তারা। এদের মধ্যে একজন বাড়িতেই আইসোলেশনে থেকে সুস্থ হয়েছেন।

সুস্থ হওয়া ছয়জনের মধ্যে তিনজন শাল্লা উপজেলার, দক্ষিণ সুনামগঞ্জের দুইজন ও দিরাই উপজেলার একজন বাসিন্দা। এ নিয়ে সুনামগঞ্জে এ পর্যন্ত আটজন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এর আগে দোয়ারাবাজার উপজেলার একজন ও ঢাকা থেকে পালিয়ে আসা বিশ্বম্ভরপুর উপজেলার একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর ছয়জনের মধ্যে তিনজন সদর হাসপাতালে ও দুইজন শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি হন। আরেকজন বাড়িতে থেকেই সুস্থ হয়েছেন। চিকিৎসাধীন অবস্থায় তাদের নমুনা পরীক্ষায় তিনবার নেগেটিভ আসায় ছাড়পত্র দেয়া হয়। বাড়ি ফিরে গেলেও সুস্থ হওয়া ব্যক্তিরা স্বাস্থ্য বিভাগের নজরে থাকবেন।

আরও পড়ুন : করোনায় রাজবাড়ীর ৪২ বন্দী কারামুক্ত

তিনি আরও বলেন, সুনামগঞ্জ জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬০ জন। এদের মধ্যে ১০ জন সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি আছেন। অন্যরা সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতাল, উপজেলা স্বাস্থ কমপ্লেক্স ও নিজেদের বাড়িতে আইসোলেশনে আছেন।

গত ১২ এপ্রিল সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়। তার পরেই সুনামগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করে জেলা প্রশাসন। এ পর্যন্ত করোনায় ৬০ জন আক্রান্ত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড