• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কামারখন্দে মা-ছেলের করোনা শনাক্ত

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০৯ মে ২০২০, ১০:৫৭
সিরাজগঞ্জ
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের কামারখন্দে মা ও শিশু ছেলের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। শুক্রবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মা ও ছেলের নমুনা প্রতিবেদন এসেছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৭ জনে। তবে এর মধ্যে দুজন ইতিমধ্যে সুস্থ হয়ে ফিরেছেন।

কামারখন্দ উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মো. ফারুক হোসেন জানান, আক্রান্ত মা সেলিনা বেগমের বয়স ৩৫ ও ছেলে সালমানের বয়স ৮ বছর। তারা উপজেলার হালুয়াকান্দি গ্রামের বাসিন্দা। তিনি আরো বলেন, গত ২৯ এপ্রিল করোনার উপসর্গ নিয়ে ঢাকা থেকে সপরিবারে এসেছিলেন সেলিম হোসেন। খবর পেয়ে ৩০ এপ্রিল ওই পরিবারের ৫ সদস্যের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং তাদের বাড়ি লকডাউন করা হয়। আজ সেলিমের স্ত্রী সেলিনা ও ছেলে সালমানের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। বাকী তিনজনের রিপোর্ট অপেক্ষমাণ রয়েছে। আমরা ঘটনাস্থলে গিয়ে নিজ বাড়িতে মা ছেলেকে আলাদা ঘরে থেকে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করেছি। 

এদিকে এ দুজন দিয়ে জেলায় মোট ৭ জনের শরীরে করোনা শনাক্ত হলো। এর মধ্যে কাজিপুরের বাবা-ছেলে বুধবার সুস্থ হয়ে ফিরেছেন। এছাড়াও বেলকুচির ১ ও উল্লাপাড়ার দুজনও সুস্থ হওয়ার পথে বলে জানিয়েছেন সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ুন কবির। 

তিনি আরও জানান, এ যাবত জেলার মোট ৪৩২ জনের নমুনা রামেকে পাঠানো হয়েছিল। এর মধ্যে ২০৭ জনের রিপোর্ট এসেছে। বাকীগুলো অপেক্ষমাণ রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড