• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে বাজারে অগ্নিকাণ্ড, পুড়ে ছাই হলো ১২টি দোকান

  নোয়াখালী প্রতিনিধি

০৯ মে ২০২০, ০৬:৪৩
অগ্নিকাণ্ড
নোয়াখালীতে বাজারে অগ্নিকাণ্ড, পুড়ে ছাই হলো ১২টি দোকান (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ভয়াবহ এই আগুনে অন্তত ১২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (৮ মে) রাত সোয়া ৯টার দিকে চৌমুহনীর করিমপুর এলাকার খাজা হাফেজ মহিন উদ্দিন হকার্স মার্কেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, লোকজন রাতে হকার্স মার্কেটের একটি দোকানে হঠাৎ করে আগুন জ্বলতে দেখেন। ওই সময় মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। পরে ঘটনাস্থলে উপস্থিত ব্যবসায়ীরা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। একপর্যায়ে খবর পেয়ে প্রথমে চৌমুহনী ফায়ার সার্ভিস ও পরে মাইজদী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এরই মধ্যে মার্কেটে থাকা ওষুধ ফার্মেসি, মুদি, টেইলার্স, প্লাস্টিক, অটো পার্টস, মাছ ধরার জালের দোকানসহ অন্তত ১২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিস তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করতে না পারলেরও জানিয়েছে, তদন্ত শেষে ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ বলা যাবে।

এ দিকে, ক্ষতিগ্রস্তদের দাবি- দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে।

আরও পড়ুন : বাগেরহাটে নারীদের খাদ্য সহায়তা দিলো নারী উন্নয়ন ফোরাম

ঘটনার সত্যতা স্বীকার করে চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম দৈনিক অধিকারকে জানান, খবর পেয়ে চৌমুহনী স্টেশনের দুটি ও মাইজদী স্টেশনের একটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড