• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে নারীদের খাদ্য সহায়তা দিলো নারী উন্নয়ন ফোরাম

  বাগেরহাট প্রতিনিধি

০৮ মে ২০২০, ২০:০১
বাগেরহাট
নারী উন্নয়ন ফোরামের পক্ষ থেকে অসহায় দরিদ্র নারীদের খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে

করোনা পরিস্থিতিতে বাগেরহাট সদর সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের পক্ষ থেকে অসহায় দরিদ্র নারীদের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

শুক্রবার (৮ মে) সকালে কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের সামনে সদর উপজেলার ১০টি ইউনিয়নের ৩‘শ নারীকে এই খাদ্য সহায়তা দেওয়া হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক জনাব মামুনুর রশিদ।

এসময়, পুলিশ সুপার জনাব পঙ্কজ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা নারী উন্নয়ন ফোরাম সভাপতি রিজিয়া পারভিন, ষাটগম্বুজ ইউপি চেয়ারম্যান শেখ আকতারুজ্জামান বাচ্চু, কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম, পৌর কাউন্সিলর এবং সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের সহ-সভাপতি তানিয়া খাতুন, নারী উন্নয়ন ফোরাম সদস্য মমতা সেন, শেফালী বেগম, আবিদা বেগম, দিলরুবা খানম, লাভলী মণ্ডল, মরিয়ম বেগম উপস্থিত ছিলেন।

নারী উন্নয়ন ফোরাম নির্বাচিত নারী জনপ্রতিনিধিদের একটি সংগঠন। সংগঠনটি উপজেলা, পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ে নারীর ক্ষমতায়ন, নারী নেতৃত্ব বিকাশ এবং নারী পুরুষের সমতা বিধানের কার্যক্রমকে দৃশ্যমান করার লক্ষ্যে কাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড