• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

একটি থাপ্পড়ের জন্য খুন হতে হয় কানাইকে

  সারাদেশ ডেস্ক

০৮ মে ২০২০, ১০:৩৩
হবিগঞ্জ
ছবি : সংগৃহীত

হবিগঞ্জের মাধবপুরে থাপ্পড় মারার প্রতিশোধ নিতে প্রকাশ্যে কানাই ঋষি (২১) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের নোয়াগাঁও ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর উভয়পক্ষ সংঘর্ষে জড়ানোর চেষ্টা করলে স্থানীয় জনতা ও পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘাতক রাম প্রসাদ ও ভানু ঋষিকে আটক করেছে পুলিশ। নিহত কানাই ঋষি পৌর শহরের গঙ্গানগর গ্রামের ফটিক ঋষির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক দিন আগে রাম প্রসাদ হেয়ালিপনা করে কানাই ঋষিকে পাগল বলেন। এতে ক্ষুব্ধ হয়ে রাম প্রসাদকে থাপ্পড় মারেন কানাই। পরে বিষয়টি পারিবারিকভাবে নিষ্পত্তি করা হয়। কিন্তু রাম প্রসাদের ক্ষোভ রয়ে যায়। এর জের ধরে বৃহস্পতিবার রাতে রাম প্রসাদ কয়েকজন সহযোগী নিয়ে কানাইকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ জানান, ঘটনার পর পরই পুলিশ রাম প্রসাদ ও ভানু নামে দুইজনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড