• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে মাদরাসা ছাত্র খুন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০৮ মে ২০২০, ০৯:৩৯
মুন্সীগঞ্জ
ফাইল ছবি

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জের ধরে এক মাদরাসা ছাত্রকে কুপিয়ে খুন করা হয়েছে। এ ঘটনায় কুপিয়ে জখম করা হয়েছে আরেক কিশোরকে।

বৃহস্পতিবার (৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার দেউলভোগ গরুর হাটের ট্রান্সমিটার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার শহীদ মিনার এলাকার ভাড়াটিয়া দিনমজুর মো. হাবীবের ছেলে রবিউল (১৮) ও শিশু একাডেমীর কর্মচারী হাবিবের ছেলে আলী হোসেন (১৭) তাদের চেয়ে বয়সে বড় দেউলভোগ বাজারের বাসিন্দা রঙ্গিলার ছেলে সোহেলের (২৮) সামনে সিগারেট খায়। এ নিয়ে তাদের মধ্যে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব শুরু হয়। পরে বৃহস্পতিবার ইফতারির পর বিষয়টি নিয়ে মীমাংসার চেষ্টা করা হলে ফের সোহেল তার ভাই সুমন, শুভ ও নজরুল ইসলামের ছেলে রাকিবসহ কয়েকজনের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে একজন ধারাল দা দিয়ে রবিউলের ঘারে পেছন দিক থেকে কোপ দিয়ে তাকে মাটিতে ফেলে দেয়। এ সময় হামলাকারীরা আলী হোসেনকে ধারাল অস্ত্র দিয়ে তার পিঠে, হাতে ও বুকে আঘাত করে মারাত্মক জখম করে।

তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে রবিউলকে ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রবিউল উপজেলার হাঁসাড়া এলাকার একটি মাদরাসার ছাত্র। ঘাতকদের মধ্যে সোহেল উপজেলা ভূমি অফিসের নাইট গার্ড হিসাবে কর্মরত।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, রবিউলের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ব্যাপারে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড