• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০৮ মে ২০২০, ০৯:৩৪
পাবনা
ছবি : সংগৃহীত

পাবনার সদর উপজেলার উত্তর মাছিমপুর এলাকা থেকে অস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গ্রেপ্তার হওয়া আব্দুর রাজ্জাক (৩৫) ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের চরকুরুলিয়া গ্রামের আফসার জোয়াদ্দারের ছেলে। বৃহস্পতিবার (০৭ মে) রাতে র‍্যাব ১২ পাবনা এক সংবাদ বার্তায় এ তথ্য নিশ্চিত করে।

র‍্যাব জানায়, বৃহস্পতিবার দুপুরে রাজ্জাক অস্ত্র কেনাবেচার উদ্দেশ্যে শহরের উত্তর মাছিমপুর এলাকায় অবস্থান করছে এমন সংবাদে র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে র‍্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী রিভালবার উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তার হওয়া যুবক দীর্ঘদিন ধরেই নিজ হেফাজতে অবৈধ অস্ত্র রেখে স্থানীয় লোকজনকে ভয়ভীতি দেখানোসহ ত্রাস সৃষ্টি এবং অস্ত্র ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত ছিল।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তার হওয়া যুবককে পাবনা সদর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর গ্রেপ্তার দেখিয়ে অস্ত্রসহ সোপর্দ করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড