• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক

  সারাদেশ ডেস্ক

০৭ মে ২০২০, ২৩:৩৭
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নে তুচ্ছ বিষয় নিয়ে সংঘর্ষে অর্ধ শতাধিক আহত হয়েছেন। সংঘর্ষের খবর পেয়ে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এর আগে ঘিলাছড়া ও নরসিংপুর গ্রামবাসীর মধ্যে বুধবার বিকাল সাড়ে ৩টা, রাত ৮টা ও বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে এই সংঘর্ষ হয়।

বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে নরসিংপুর গ্রামের আবুল হাসনাত ও ঘিলাছড়া গ্রামের কুতুব উদ্দিনের লোকজনের মধ্যে ক্যাপ (টুপি) ও চশমা নিয়ে প্রথম দফা সংঘর্ষ বাঁধে। এতে হাসনাত, জামালসহ কয়েকজন আহত হন।

ওইদিন রাত ৭টার দিকে নিষ্পত্তির লক্ষ্যে সালিশ পক্ষ দিন-তারিখ নির্ধারণের জন্য বৈঠকে বসেন।

বৈঠক শেষ হতে না হতেই রাত ৮টার দিকে দ্বিতীয় দফা সংঘর্ষে ঘিলাছড়া গ্রামের ১০-১১ জন আহত হন।

এদিকে ওই দুই দফা সংঘর্ষের জের ধরে দুই গ্রামবাসী বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে আহত হয়েছেন ঘিলাছড়া গ্রামের আছমত আলী কালা ও আলমাছ আলী, নরসিংপুর গ্রামের রুমান হক, একই গ্রামের জুবায়ের আহমদ, বিল্লাল হোসেন ও খাইরগাঁও গ্রামের পথচারী কালা মিয়াসহ তিন দফা সংঘর্ষে অর্ধশতাধিক আহত হন।

গুরুতর আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশের একটি ফোর্স বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে তদন্তানুযায়ী আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড