• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেলেদের বরাদ্দ চাল মজুদ করায় ইউপি সদস্যসহ আটক ২

  সারাদেশ ডেস্ক

০৭ মে ২০২০, ২৩:১৪
জব্দকৃত চাল
জব্দকৃত চাল

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় জেলেদের জন্য বরাদ্দ সরকারি চাল বিতরণ না করে বিক্রির উদ্দেশ্যে ব্যবসায়ীর দোকানে মজুদ করায় ইউনিয়ন পরিষদ সদস্য এবং ওই ব্যবসায়ীকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. সারোয়ার সালাম বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার চরকিং ইউনিয়নের জনতা বাজারে অভিযান চালিয়ে এক ব্যবসায়ীর দোকান থেকে ১৬ বস্তা (৮০০ কেজি) চাল জব্দ করেন।

আটক ইকবাল হোসেন চরকিং ইউনিয়নের বাইশ নং গ্রামের মোছলেহ উদ্দিনের ছেলে এবং ওই ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ব্যবসায়ী মো. ইউছুফ একই এলাকার আবদুর রহমান বিশ্বাসের ছেলে।

সহকারী কমিশনার (ভূমি) মো. সারোয়ার সালাম জানান, জেলেদের মধ্যে ৪০ কেজি করে বরাদ্দ চাল বিতরণ না করে বিক্রির উদ্দেশ্যে ওই বাজারের ইউছুফের দোকানে এনে মজুত করেন ইউপি সদস্য ইকবাল হোসেন। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই দোকান থেকে ১৬ বস্তা সরকারি চাল জব্দ করা হয় এবং দোকান মালিক মো. ইউছুফকে আটক করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ইউপি সদস্য ইকবাল হোসেনকে আটক করা হয়।

তিনি আরও জানান, হাতিয়া উপজেলা মৎস্য কর্মকর্তা মো. ফরিদ হোসেন বাদী হয়ে চরকিং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ইকবাল হোসেন ও ব্যবসায়ী মো. ইউছুফকে আসামি করে হাতিয়া থানায় মামলা দায়ের করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড