• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়েতে রাজি না হওয়ায় যুবতীর চুল কর্তন

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৭ মে ২০২০, ২১:৫৬
আড়াইহাজার
ছবি : সংগৃহীত

বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় এক যুবতীকে বাড়ি থেকে তুলে নিয়ে তার গায়ে সিগারেটের ছ্যাঁক এবং তার মাথার চুল কেটে দিয়েছে বখাটেরা। নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এ ঘটনা ঘটে।

গত ২১ মার্চ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কামরানীর চর এলাকায় এ ঘটনা ঘটে। যুবতী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করার পর বুধবার (৬ মে) রাতে অভিযুক্ত কামালকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার কামালকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ। কামাল চামুর কান্দি গ্রামের সুরুজ মিয়ার ছেলে বলে জানা গেছে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক মুঞ্জরুল ইসলাম জানান, গত ২১ মার্চ উপজেলার কৃষ্ণপুরা এলাকা থেকে আলআমিন, কামালসহ আরো কয়েকজনে তুলে নেয়। যুবতী বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় তাকে বাড়ি থেকে তুলে নেয়া হয়। বিয়েতে রাজী না হওয়ায় তাকে সিগারেটের ছ্যাঁক দিয়ে মারধর করে চুল কেটে দেয়। এরপর নির্যাতিত যুবতী ৩ জনকে আসামি করে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। কামাল হোসেনকে ৭ দিনের রিমান্ডের আবেদন করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড