• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংঘর্ষ: ঠাকুরগাঁওয়ে একই দিনে ২৫ জন হাসপাতালে ভর্তি

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৭ মে ২০২০, ২১:৪৭
ঠাকুরগাঁও
ছবি : সংগৃহীত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে জমিজমা ও স্থানীয়দের নানা বিরোধ নিয়ে সংঘর্ষে আহত ২৫ জন ব্যক্তি স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাশেম নর্থবেঙ্গল২৪কে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, জমিজমাসহ নানা পারিবারিক কলহকে কেন্দ্র করে মারপিট হয় স্থানীয়দের মাঝে। তারা চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছে। করোনা পরিস্থিতিতে রোগীশুন্য হাসপাতালে হঠাৎ রোগী বেড়েছে। মারপিটে আহত রোগী।

স্থানীয় একজন সাংবাদিকের নিকট থেকে জানা গেছে, বৃহস্পতিবার উপজেলার ধনতলা ইউনিয়নের বানাগাঁও গ্রামে এক গৃহবধূকে যৌন হয়রানী ও বড়পলাশবাড়ী ইউনিয়নের পারুয়া গ্রামে উঠানের রাস্তা দখলকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের ২৫ জন ব্যক্তি আহত হয়।

আহতরা হলেন- মেজানী বালা (৪০) ও তার স্বামী বিনোদ সিংহ (৪৫) এরা দুজনে যৌন হয়রানীর প্রতিবাদ করতে গিয়ে আহত হয়েছেন।

অপরদিকে বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের পারুয়া গ্রামে রাস্তা দখলকে কেন্দ্র করে আইনুল হক ও দবির উদ্দিনের মধ্যে সংঘর্ষে রাজিউর রহমান রাজু (২৫), রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের ২য় বর্ষে ছাত্র সাইদুর রহমান সাজু (২২), দবির উদ্দীন (৫৫), তসিরুল (৩৫),আসলাম (৩০), মহসিনা (৩২)। দুওসুও ছোট পলাশবাড়ী গ্রামের আব্দুল কাদের (৩৫),মাসুদ (৩৫),জুলফিকার (৩২),মুজাম্মেল (২০)। দুওসুও ফকির বস্তি গ্রামের বাবুল হোসেন (৪৮), দবিরুল ইসলাম (৫২),কমিরুল (২৫),। ধনতলা ভান্ডরদহ বানিয়াপাড়া গ্রামে হাজী দানেশের ছাত্র তরুন বনিক (২৫),উত্তম বনিক (৩০), সাধবী রানী (৪৫), ডবল সিংহ (৪০),ধারা চন্দ্র সিংহ (৪৫),নিরলস চন্দ্র (৪৩), ভানোর গ্রামের সমলিম (৪৮), জমসেদ আলী (৫০)। কাসুয়া পুরাতন বস্তির তজিবর রহমান (২৭) আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

করোনা পরিস্থিতির জন্য কোন পক্ষই এখন পর্যন্ত স্থানীয় থানায় কোন অভিযোগ দায়ের করেননি বলে পুলিশ সূত্রে জানা গেছে। সুস্থ হওয়ার পর আইনের আশ্রয় নিবেন বলে আহতদের স্বজনরা জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড