• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় সরকারি মূল্যে বোরো ধান ক্রয়ে লটারিতে কৃষক বাছাই

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৭ মে ২০২০, ১৬:৫৫
কুলাউড়া
ফাইল ছবি

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় চলতি বোরো মৌসুমে স্বচ্ছতার মাধ্যমে সরকারি মূল্যে ক্ষুদ্র প্রান্তিক চাষিদের কাছ থেকে বোরো ধান সংগ্রহের জন্য লটারির মাধ্যমে কৃষক বাছাই করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মে) কুলাউড়া ইউএনও, উপজেলা ধান-চাল সংগ্রহ কমিটির সভাপতি এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেব এর পরিচালনায় এবং উপজেলা কৃষি কর্মকর্তা মো. জগলুল হায়দার এর সহযোগিতায় লটারির কাজ সম্পন্ন করা হয়।

উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত লটারি অনুষ্ঠানে উপজেলা কৃষি অফিসের তালিকাভুক্ত ২৪০০ জন কৃষকের মধ্যে লটারির মাধ্যমে ৮৪৭ জন কৃষক বাছাই সম্পন্ন করা হয়। বাছাইকৃত কৃষকদের কাছ থেকে সরকারি নির্ধারিত মূল্যে টন প্রতি ২৬ হাজার টাকা মূল্যে সরকারি খাদ্য গুদামে জনপ্রতি এক টন করে ধান ক্রয় করা হবে।

লটারি অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মো. ইসতিয়াক হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ জাকির হোসেন, উপজেলা ভেটেনারী সার্জন মেহেদী হাসান, পিআইও মো. শিমুল আলী, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. মহসিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, বিআরডিবি কর্মকর্তা শাহানারা পারভীন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, এমপি’র বিশেষ সহকারী সোহেল আহমদ, উপজেলা কৃষকলীগ সভাপতি মো. আব্দুল কাদির ও সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, উপজেলা কৃষি কমিটির সদস্য হোসেন মনসুর, উপজেলা চেয়ারম্যানের প্রতিনিধি রাসেল আহমদসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও গণমাধ্যম কর্মী প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড