• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের নাম ভাঙ্গিয়ে গাঁজা বহনকালে গ্রেপ্তার ২

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৭ মে ২০২০, ১০:৫১
নারায়ণগঞ্জ
আটককৃত ব্যাক্তি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। বুধবার (৬ মে) বেলা ১১ টার দিকে কাঞ্চন পৌরসভার কালাদী এলাকা থেকে গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পঞ্চকুটি এলাকার মৃত আজিজের ছেলে বাহা উদ্দিন বাবুল ও জামালপুর জেলার ইসলামপুর থানার জেদ্দারপাড়া পশ্চিম কুলাকান্দি এলাকার কোরবান আলীর ছেলে মনির হোসেন। এসময় গাঁজা বহনকারী একটি বিলাশ বহুল জীপ গাড়ি জব্দ করা হয়।

র‌্যাব-১ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানায়, বুধবার বেলা ১১ টার দিকে র‌্যাব-১, সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এশিয়ান হাইওয়ে (বাইবাস) সড়কের কাঞ্চন পৌরসভার পশ্চিম কালাদী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে গাঁজা বহনকারী একটি জীপ গাড়ি, নগদ ৩৪ হাজার টাকা, ০২টি মোবাইল, ০২টি সিমকার্ড ও ০১টি পুলিশ (মহিলা) আইডি কার্ডর উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা তাদের ব্যবহৃত গাড়িতে সাদা কাগজে টাইপকৃত "পুলিশ" লেখা স্টিকার ব্যবহার করে দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদকদ্রব্যের চালান সংগ্রহপূর্বক নারায়ণগঞ্জ, ঢাকা ও গাজীপুরের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গ্রেপ্তারকৃতদের রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড