• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ১৯ কেজি গাঁজাসহ আটক ২

  ভৈরব প্রতিনিধি

০৭ মে ২০২০, ১০:৪২
কিশোরগঞ্জ
আটকৃতরা

কিশোরগঞ্জের ভৈরবে মুড়ি ভর্তি পিকআপ ভ্যান গাড়িতে ১৯ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। বুধবার (৬ মে) ঢাকা সিলেট মহাসড়কে দূর্জয় মোড় থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার সুহিলপুর গ্রামের মৃত রহমান মিয়ার ছেলে স্বপন (২২), ভৈরব পৌর শহরের কালিপুর এলাকার মজনু মিয়ার ছেলে জিলানী (২৮)।

পুলিশ সুত্রে জানা যায়, করোনা প্রতিরোধে সারা দেশে নিত্য প্রয়োজনীয় পণ্যবাহী পরিবহন ছাড়া অন্যান্য পরিবহন চলাচল বন্ধ রয়েছে। ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. শাহিনের নির্দেশে এসআই আমজাদের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব বাসস্ট্যান্ড দূর্জয়মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় মুড়ি ভর্তি একটি পিকআপ গাড়িতে তল্লাসি চালিয়ে ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তখন ১৪ বস্তা মুড়ি বোঝাই পিকআপ গাড়িটিসহ চালক ও হেলপারকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ভৈরব থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান, মুড়ি ভর্তি পিকআপ গাড়িটি ব্রাহ্মণবাড়িয়া থেকে ১৪ বস্তা মুড়ি ও ১৯ কেজি গাঁজা নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। গাড়িটি দেখে সন্দেহ হলে তল্লাশি চালিয়ে গাঁজা উদ্ধার করা হয়। এসময় পিকআপ গাড়িটিসহ ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়। নিয়মিত মাদক মামলায় আসামিদেরকে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড