• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দলীয় কর্মীদের হামলায় পাবনায় আওয়ামী লীগ নেতা আহত

  পাবনা প্রতিনিধি

০৭ মে ২০২০, ১০:২৮
পাবনা
আহত ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম গোলবার

পাবনার ঈশ্বরদী পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম গোলবার (৬০) স্থানীয় দলীয় কর্মীদের হামলায় গুরুতর আহত হয়েছেন। বুধবার (৬ মে) দুপুরে ঈশ্বরদী পৌর মার্কেটের সামনে সবজি বাজারে তিনি হামলার শিকার হন। আহত গোলবার হোসেন কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্তরা স্থানীয় আওয়ামীলীগের কর্মী হিসেবে পরিচিত বলে জানা গেছে।

আওয়ামী লীগের আহত নেতা গোলবার হোসেনের ছেলে সনি জানান, পৌর মার্কেটের সামনে দৈনিক বাজারের ইজারাদার ও বাজার সংশ্লিষ্টদের কাছ থেকে বখাটেদের চাঁদা দাবির বিষয় নিয়ে ঝামেলা চলছিল। দুপুরে অতর্কিতভাবে হামলা চালিয়ে তার বাবাকে লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এই হামলার ঘটনায় স্থানীয় বখাটে আলমগীর হোসেন ও শফিকুল জড়িত বলে দাবি করে তিনি বলেন, এরা আওয়ামীলীগের কর্মী বলে তারা এলাকায় পরিচিত। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

অভিযুক্ত আলমগীর হোসেন ও শফিকুলের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে চাঁদাবাজি ও হামলার সাথে জড়িত থাকার ঘটনা তারা অস্বীকার করেছেন। তারা বলেন, পৌরসভার টাউন হলের পুরাতন ভবন আমরা টেন্ডারে ক্রয় করি। এতে গোলবার হোসেনও অংশীদার ছিলেন। ভবনের সব স্থাপনা ভেঙ্গে নেয়া হলেও জেনারেটর রাখার রুমটি বাদ ছিল। এই রুমের জানালা-দরজাসহ ভাল ভাল জিনিস গোলবার সাহেব নিয়ে গেছেন। এ নিয়ে গোলবারের সাথে কথা কাটাকাটি এবং এক পর্যায়ে চড়-থাপ্পরের ঘটনা ঘটেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড