• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে ভাতিজার দায়ের কোপে জীবন প্রদীপ নিভল চাচার

  টাঙ্গাইল প্রতিনিধি

০৭ মে ২০২০, ০৫:৫০
থানা
সখীপুর থানা (ফাইল ছবি)

বিরোধপূর্ণ জমির ধান কাটতে বাধা দেওয়ায় টাঙ্গাইলের সখীপুরে ভাতিজাদের দায়ের কোপে চাচা হারিছ শিকদার (৬৫) খুন হয়েছেন।

এ ঘটনায় বুধবার (৬ মে) দুপুরে নিহতের ছেলে আনোয়ার শিকদার বাদী হয়ে সখীপুর থানায় একটি হত্যা মামলা করেছেন।

এর আগে মঙ্গলবার (৫ মে) রাতে উপজেলার দাড়িপাকা গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। একই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন বলে জানা গেছে।

মামলার বরাতে পুলিশ জানায়, উপজেলার দাড়িপাকা গ্রামের নিহত হারিছ শিকদারের সাথে আপন ভাতিজা জুলহাস উদ্দিন শিকদার, ছোহরাব শিকদার ও মাইনউদ্দিন শিকদারদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এ নিয়ে আদালতে একাধিক মামলাও রয়েছে। মঙ্গলবার চাঁদনি রাতে বিরোধপূর্ণ ওই জমিতে তার ভাতিজারা ধান কাটতে যায়। পরে ধান কাটার খবর পেয়ে হারিছ শিকদার ও তার দুই ছেলে সেখানে গিয়ে ধান কাটায় বাধা দিলে প্রতিপক্ষ দা, টেটা ও লাঠিসোঁটা নিয়ে তাদের ওপর হামলা চালায়।

এ সময় দায়ের কোপে হারিছ শিকদার, তার ছেলে আনোয়ার শিকদার (৩৫), দেলোয়ার শিকদার ও ভাতিজা আবুল কাশেমসহ (৫৫) তার ছেলে রতন শিকদার গুরুতর আহত হন। পরে প্রতিবেশীরা রাতেই তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে রাত ১২টার দিকে হারিছ শিকদারের মৃত্যু হয়।

আরও পড়ুন : গোপালগঞ্জে বাসের ভেতর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

ঘটনার সত্যতা স্বীকার করে সখীপুর থানার ওসি আমির হোসেন দৈনিক অধিকারকে বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। পাশাপাশি নিহতের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড