• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় মৃত ব্যক্তির রিপোর্ট পজিটিভ, নতুন আক্রান্ত ৭

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৬ মে ২০২০, ১৪:৫৬
করোনা
ছবি : সংগৃহীত

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া সদর উপজেলার বলদিয়া গ্রামের যুবক জাহিদুল ইসলামের শরীরে করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও সাতজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৭ জনে।

বুধবার (৬ মে) দুপুরে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা.এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, নতুন করে আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৫ জন, দামুড়হুদা উপজেলার ১ জন ও আলমডাঙ্গার ১ জন। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া সদর উপজেলার বলদিয়া গ্রামের যুবক জাহিদুল ইসলামের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মিলেছে।  জেলা স্বাস্থ্য বিভাগ এ পর্যন্ত যতগুলো নমুনা সংগ্রহ করেছে তার মধ্যে মোট শনাক্ত হয়েছেন ১৭ জন। এদের মধ্যে একজন সুস্থ হয়ে বাড়িতে অবস্থান করছে।

আরও পড়ুন : মুন্সিগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২শ ছাড়ালো

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল রাতে জ্বর শ্বাসকষ্ট নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয় জাহিদুল ইসলাম। সেখানে তাকে করোনা আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ১ মে সকালে তাকে রাজশাহী মেডিক্যালে রেফার্ড করা হয়। তবে তার পরিবারের লোকজন রাজশাহী না নিয়ে তাকে বাড়িতে নিয়ে যায়। বাড়িতে নেয়ার কিছুক্ষণ পরই মৃত্যু হয় জাহিদুলের। সেদিনই তার শরীরের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড