• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবহাটায় ইটভাটা শ্রমিকের করোনা শনাক্ত, বাড়ি লকডাউন

  দেবহাটা প্রতিনিধি, সাতক্ষীরা

০৬ মে ২০২০, ১১:৪২
করোনা
পুলিশের বাড়ি লকডাউন ঘোষণা (ছবি : সংগৃহীত)

দেবহাটায় নারায়ণগঞ্জ ফেরত এক ইটভাটা শ্রমিকের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বর্তমানে সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. বিপ্লব মন্ডলের তত্ত্বাবধানে স্বাস্থ্য পরীক্ষাসহ তাকে আলাদাভাবে রাখা হয়েছে।

দেবহাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, গত শুক্রবার (১ মে) মোট ২৪জন ইটভাটা শ্রমিক নারায়ণগঞ্জ থেকে ট্রাকে করে দেবহাটাতে আসলে তাৎক্ষণিকভাবে তাদের সকলকে সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে নেওয়া হয়।

একজনের শ্বাসকষ্ট দেখা দিলে রবিবার (৩ মে) তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি ল্যাবে (পিসিআর ল্যাব) প্রেরণ করা হয়। মঙ্গলবার (৫ মে) পিসিআর ল্যাব থেকে প্রেরিত রিপোর্টে একজনের করোনা ভাইরাস শনাক্তের বিষয়টি নিশ্চিত করা হয়।

আরও পড়ুন : মির্জাগঞ্জে প্রথম স্কুল শিক্ষক করোনা আক্রান্ত

এদিকে মঙ্গলবার রাতেই দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার নেতৃত্বে, ওসি (তদন্ত) উজ্জল কুমার মৈত্র এস আই নয়ন চৌধুরী, এস আই হেকমত আলি পুলিশ সদস্যরা আক্রান্ত ব্যক্তির বাড়িসহ আশপাশের দশটি বাড়ি লকডাউন ঘোষণা করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড