• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে মা-মেয়েসহ নতুন করে ৫ জনের করোনা শনাক্ত

  জামালপুর প্রতিনিধি

০৬ মে ২০২০, ০৩:১৭
করোনা শনাক্ত
করোনা শনাক্ত (প্রতীকী ছবি)

জামালপুরে মা-মেয়ে ছাড়াও একজন নার্স ও বেসরকারি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালকসহ নতুন করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮১।

মঙ্গলবার (৫ মে) রাতে এই তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, আক্রান্ত ব্যক্তিদের করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে সংগৃহীত নমুনা পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। পরে তাদের রিপোর্ট পজিটিভ আসে। শহরের দেওয়ানপাড়া-খামারবাড়ি এলাকায় পূর্ব থেকে করোনায় আক্রান্ত এক নারীর সংস্পর্শে আসলে ৩০ বছর বয়সী এক নারী ও তার ১৩ বছর বয়সী মেয়ের করোনা পজিটিভ আসে। এছাড়া পাথালিয়া এলাকার ৩৪ বছর বয়সী একজন নার্স এবং শহরের বানাকুড়া এলাকার একটি বেসরকারি হাসপাতালের ৩৮ বছর বয়সী ব্যবস্থাপনা পরিচালকের করোনা শনাক্ত হয়েছে। তবে করোনায় আক্রান্ত ৩০ বছর বয়সী অপর ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। স্বাস্থ্য বিভাগ তার পরিচয় নিশ্চিত করতে মাঠপর্যায়ে কাজ করছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শফিকুজ্জামান দৈনিক অধিকারকে জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় মঙ্গলবার নতুন করে ৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এখন পর্যন্ত জেলায় মোট ৮১ জনের করোনা শনাক্ত হলো।

আরও পড়ুন : কাপাসিয়ায় সাংবাদিকদের পিপিই উপহার পুলিশ সুপারের

করোনায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সদর উপজেলায় ৩৮, ইসলামপুরে ১০, মাদারগঞ্জে ১১, মেলান্দহে ৫, সরিষাবাড়ি ৮, বকশীগঞ্জে ৫ ও দেওয়ানগঞ্জে ৪ জন রয়েছেন। এখন পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে ৩ জন মারা গেছেন এবং আইসোলেশনে থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড