• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজস্থলীতে তুচ্ছ ঘটনায় গলা কেটে হত্যা

  রাঙ্গামাটি প্রতিনিধি

০৫ মে ২০২০, ১০:৫৬
রাজস্থলী
ছবি : সংগৃহীত

জেলার রাজস্থলী তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে প্রতিবেশীকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করার পর গলা কেটে হত্যা করা হয় বলে পুলিশ নিশ্চিত করেছেন। আজ মঙ্গলবার (৫ মে) সকাল সাড়ে ৮টায় রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ডাক বাংলা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতের নাম হলাপ্রুচা মারমা(৪০) বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, প্রতিবেশী ওই এলাকার মনথোয়াই মারমা(৪২) নামের ব্যক্তির সাথে নিহতের কথা কাটাকাটির এক পর্যায়ে মনথোয়াই মারমা এ্যালোপাতারি কুপাতে থাকে পরে তাকে গলাকেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে স্থানীয় জনতা মনথোয়াই মারমাকে আটক করে পুলিশে দেয়।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আশ্রাফ উদ্দিন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রথমে শরীরের বিভিন্ন অংশে এ্যালোপাতারি কুপিয়ে পরে গলা কেটে মাথা বিচ্ছিন্ন করে ফেলে। মনথোয়াই মারমাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মৃত মামলা দায়ের করা হবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। পূর্বেও মনথোয়াই মারমা আরেক প্রতিবেশীকে কুপিয়ে জখম করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড