• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

২মাস পর ব্যবসায়ী হত্যা মামলার দুই আসামি আটক

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

০৫ মে ২০২০, ০৯:২৪
চন্দনাইশ
আটক হওয়া ২ যুবক

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ফুলতলা এলাকার ব্যবসায়ী স্বপন কান্তি নাথ হত্যা মামলার ২ আসামিকে আটক করেছে পুলিশ। হত্যাকাণ্ডের দীর্ঘ দুই মাস পর অবশেষে পুলিশ প্রকৃত হত্যাকারীদের আটক করেছে বলে জানিয়েছেন দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের আই.সি পরিদর্শক মনিরুল ইসলাম ভুঁইয়া।

নিহত ব্যবসায়ী স্বপনের ব্যবহৃত মোবাইলের কললিস্টের সূত্র ধরে দীর্ঘদিন প্রচেষ্টা চালিয়ে ব্যবসায়ী স্বপন হত্যা মামলার ২ আসামি দোহাজারী চাগাচরের সিরাজুল ইসলামের ছেলে মো. সেকান্দর ইসলাম রাশেদ (২২), রায়জোয়ারার আবুল বশরের ছেলে মো. সাজ্জাদ হোসেন (২২) কে দোহাজারী পৌরসভা এলাকা থেকে গত ৩ মে আটক করে।

আটককৃতদেরকে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়ার আবেদনসহ ৪ মে আদালতে প্রেরণ করেন। আসামিরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হেলাল উদ্দিনের আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই জাকের হোসেন।

ঘটনাসূত্রে জানা যায়, গত ৭ মার্চ রাতে দোহাজারী ফুলতলা এলাকার ব্যবসায়ী স্বপন কান্তি নাথ ব্যবসা শেষে বাড়ি ফেরার পথে দুষ্কৃতিকারীরা তাকে মারধর করে গুরুতর আহত করে। এসময় তার নিকট থাকা নগদ টাকা ও ব্যবহারের মোবাইলটি নিয়ে যায়। তাকে মূমূর্ষ অবস্থায় প্রথমে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য নগরীর একটি ক্লিনিকে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৮ মার্চ বিকালে মারা যায়। এব্যাপারে তার স্ত্রী কণিকা দেবী বাদী হয়ে চন্দনাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সে মামলার সূত্র ধরে অবশেষে দীর্ঘ দুই মাস পর ঘটনার সাথে সম্পৃক্ত দুই আসামিকে আটক করে আদালতে প্রেরণ করেছেন। থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী জানান, আসামদের জিজ্ঞাসাবাদে ভিকটিমকে হত্যার পরিকল্পনার কথা প্রাথমিকভাবে পুলিশের নিকট স্বীকার করেছে। তাদের কাছ থেকে নিহত ব্যবসায়ী স্বপন নাথের ব্যবহৃত এমআই কোম্পানির মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড