• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসে ঢুকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী হত্যায় জড়িত যুবক গ্রেপ্তার

  ময়মনসিংহ প্রতিনিধি

০৫ মে ২০২০, ০৫:৪৭
গ্রেপ্তার
গ্রেপ্তার যুবক আশিকুজ্জামান (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহ নগরীতে মেসে ঢুকে তৌহিদুল ইসলাম খান (২৪) নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীকে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে আশিকুজ্জামান আশিক (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৪ মে) বিকালে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেপ্তার আশিকুজ্জামান ময়মনসিংহ নগরীর গোহাইলকান্দি (জামতলামোড়) এলাকার মৃত সোহেল মিয়ার ছেলে।

অপরদিকে নিহত তৌহিদুল ইসলাম জেলার ত্রিশাল উপজেলার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার (৩ মে) বিকালে আকুয়া বোর্ড এলাকা থেকে আশিকুজ্জামানকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডের সময় পরিহিত রক্তমাখা প্যান্ট এবং গেঞ্জি গাজীপুর শ্রীপুর এমসি বাজার থেকে উদ্ধার করা হয়। পরদিন সোমবার (৪ মে) ভোররাতে তার নিজ এলাকার ডোবা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রড উদ্ধার করা হয়।

বিষয়টিতে জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল দৈনিক অধিকারকে বলেন, ‘গ্রেপ্তার আসামি একজন এলাকার পেশাদার চোর ও মাদকসেবী। ঘটনার দুই দিন আগে ওই মেসের গলির মাথায় রমজান মাসে সিগারেট খাওয়া নিয়ে ঘাতক আশিককে ভৎসনা করেন জাককানইবির ছাত্র তৌহিদ। তখন এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় তৌহিদের হাতে থাকা মোবাইলের প্রতি লোভ হয় আশিকের। পরে তৌহিদের পেছনে পেছনে বাসায় গিয়ে তার রুম দেখে আসে সে।’

আরও পড়ুন : কিনবেন চাঁদের টুকরা?

তিনি বলেন, ‘ঘটনার দিন শুক্রবার (১ মে) রাত ৩টার দিকে আশিক বাসার ছাদ দিয়ে রুমে ঢুকে মোবাইল চুরি করতে গেলে তৌহিদ তাকে ধরে ফেলে। এ সময় উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে পাশে থাকা রড দিয়ে তৌহিদকে আঘাত করে রক্তাক্ত করে পালিয়ে যায় আশিক। পরে বাসার মালিক নিচে নেমে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তৌহিদকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড