• শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক ব্যবসায়ীকে চাঁদা না দেয়ায় সীমানা প্রাচীর ভাঙচুর

  ঝালকাঠি প্রতিনিধি

০৪ মে ২০২০, ১৩:১৬
ঝালকাঠি
ঝালকাঠি শহরের শেখ মুজিব সড়কে সন্ত্রাসীরা অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিনের সীমানা প্রাচীর গুড়িয়ে দেয়

ঝালকাঠি শহরের মাদক ব্যবসায়ী সড়ক হিসেবে আখ্যায়িত শেখ মুজিব সড়কে মাদক ব্যবসায়ীকে চাঁদা না দেয়ায় আইনজীবীর জমিতে দেয়া সীমানা প্রাচীর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতের আধারে এ ভাঙচুর করা হয় বলে অভিযোগ করেছেন ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির তরুণ সদস্য অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন। 

অ্যাডভোকেট মুবিন জানান, পশ্চিম চাঁদকাঠী শেখ মুজিব সড়কে মো: মামুন মিয়ার নিকট থেকে এ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন ১.৮৮ শতাংশ সম্পত্তি ক্রয় করেন। সম্পত্তি বুঝিয়ে দেয়ার সময় থেকে ঝালকাঠির চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী দম্পতি রাজা মিয়া এবং তার স্ত্রী বিলকিস বেগম জমি দখলে নিতে হলে ২লাখ টাকা চাঁদা দাবী করে। বিষয়টি রাজার নিকট আত্মীয় স্বজন এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে রাজা, বিলকিস এবং তাদের সন্ত্রাসী বাহিনী চাঁদা আদায়ের জন্য মরিয়া হয়ে উঠে। তারই ধারাবাহিকতায় ৭/৩/২০২০ তারিখ দেয়াল নির্মাণ কালিন রাজা বাহিনী চাঁদা আদায়ের জন্য এসে মারমুখী আচরণ করে। এসময় মান সম্মান অক্ষুণ্ণ রাখাতে রাজা বাহিনীকে ২৯ হাজার টাকা প্রদান করা হয়। 

কিন্তু রাজা বাহিনী ২ লক্ষ টাকার দাবিতে অনড় থাকে এবং বিভিন্ন মাধ্যমে হুমকি ধামকি দেয়। শনিবার (২/৫/২০২০ ইং) রাত অনুমান ১১ ঘটিকার সময় রাজা ও বিলকিস অজ্ঞাত সন্ত্রাসী প্রকৃতির লোক নিয়ে ২৮ ফিট এবং ২৩ ফিট লম্বা ৫ ফিট উঁচু ২ টি দেয়াল ভেঙ্গে গুড়িয়ে দেয়। এসময় অ্যাডভোকেট মুবিনের শশুরের পরিবার তাতে বাধা দিলে সকলকে অস্ত্র দেখিয়ে জিম্মি করে এবং বাসা থেকে বের হওয়ার মেইন গেট বাহির থেকে তালা লাগিয়ে দেয়। 

খবর পেয়ে মিজানুর রহমান মুবিন থানা পুলিশকে অবহিত করলে সদর থানার এস আই সরোয়ার হোসেন পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান মুবিন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড