• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে করোনাকে জয় করে বাড়ি ফিরলেন পিতা-পুত্র

  লালমনিরহাট প্রতিনিধি

০৪ মে ২০২০, ১০:৩৮
লালমনিরহাট
ছবি : সংগৃহীত

মরণঘাতি করোনাকে জয় করে হাসপাতালের আইসোলেশন ইউনিট থেকে বাড়ি ফিরলেন লালমনিরহাট সদর উপজেলা গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ গ্রামের পিতা-পুত্র। রবিবার দুপুরে সদর হাসপাতালের কনফারেন্স রুমে আনুষ্ঠানিকতার মাধ্যমে ফুলেল শুভেচ্ছা জানিয়ে হাসপাতাল থেকে বিদায় দেয়া হয় করোনা থেকে সুস্থ হওয়া পিতা-পুত্রকে।

নারায়ণগঞ্জ ফেরত ৩৫ বছর বয়সী নির্মাণ শ্রমিক কামরুল ইসলামের করোনা শনাক্ত হয় ১১ এপ্রিল আর তিনদিন পর ১৪ করোনা শনাক্ত হয় তার সংস্পর্শে আসা সাত বছরের শিশুপুত্র সালমান হোসেন। তবে পরিবারের অন্য ৫ সদস্যের নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসে। পিতা-পুত্র দুইজনে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলো।

করোনা থেকে সুস্থ হওয়া কামরুল ইসলাম জানান, তারা পিতা-পুত্র পাশাপাশি বেড়ে চিকিৎসাধীন ছিলেন। তারা হাসপাতালে কালো জিরা ও মধু খেয়েছিলেন এবং বাপ-ছেলে মিলে নামায পড়ে ছিলেন। করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরায় তারা খুশি এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

চিকিৎসাধীন অবস্থায় পিতা ও পুত্রের দুইজনের পর পর দুটি রিপোর্ট নেগেটিভ আসায় তাদেরকে করোনা থেকে সম্পূর্ণ সুস্থ ঘোষণা দিয়ে তাদেরকে হাসপাতাল থেকে বাড়িতে পাঠানো হয়। এসময় কিছু নির্দেশনা মেনে চলার পরামর্শ দেয়া হয় বলে জানান সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড