• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমিজমা নিয়ে সংঘর্ষ : প্রতিবন্ধীসহ ৪ ভাইকে পিটিয়ে জখম

  সারাদেশ ডেস্ক

০৩ মে ২০২০, ১৬:১৩
সংঘর্ষ
জমিজমা নিয়ে সংঘর্ষ : প্রতিবন্ধীসহ ৪ ভাইকে পিটিয়ে জখম (প্রতীকী ছবি)

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ জব্বার গং এর বিরুদ্ধে প্রতিবন্ধীসহ ৪ ভাইকে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি বৃহস্পতিবার বিকালে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানা এলাকার বেগমপুর বিলপাড়া গ্রামে সংগঠিত হয়েছে বলে জানা গেছে। জানা যায়, জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের মধ্যে ১ জন চিকিৎসাধীন রয়েছেন এবং বাকিরা প্রাথমিক চিকিৎসা সেবা নিয়ে বাড়িতে আছেন।

এ ব্যাপারে দর্শনা থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

গুরুতর জখম হয়ে আহতরা হলেন, দর্শনা থানা এলাকার বেগমপুর বিলপাড়া গ্রামের মৃত আলী মিয়ার ছেলে নজ্জেস আহমেদ (৫০), হামিদ মিয়া (৪৮),সিরাজুল ইসলামের ছেলে মশিউর রহমান (২৮) ও মিরাজ হোসেন মুন্না (২৫)।

আহত নজ্জেস আহমেদ বলেন, 'আমি দীর্ঘদিন দেশের বাহিরে ছিলাম। দেশে ফেরার পর জীবননগরে থাকলেও বছর খানিক আগে আমার গ্রামের বাড়ি বেগমপুর বিলপাড়ায় চলে আসি। দীর্ঘদিন আমি বাড়িতে না থাকার সুযোগে প্রতিবেশী প্রভাবশালী জব্বার মিয়া আমার বাড়ির জমি জবরদখল করে ভোগদখল করতে থাকে। আমার জমি আমাকে ফিরিয়ে না দিয়ে বৃহস্পতিবার জব্বার মিয়ার ছেলে রানা আমার বসতবাড়ির সিমানায় জবরদস্তি করে রান্না ঘর তৈরি করতে থাকে। এসময় আমি প্রতিবাদ করলে জব্বার মিয়া সহ তিন ছেলে রানা, মামুন, সাদ্দাম হোসেন ও তার ভাগ্নে ফারুক ভাস্তে জুলহাস সর্দার হাশুয়া, রড, ও বাঁশ দিয়ে আমাকে মারপিট করতে থাকে। আমাকে উদ্ধারের জন্য আমার ভাই প্রতিবন্ধী হামিদ মিয়া , চাচাতো ভাই মশিউর ও মিরাজ হোসেন ছুটে আসলে তাদেরকেও বেধরক মারপির করে গুরুতর আহত করে।"

পরবর্তীতে খবর পেয়ে বেগমপুর ফাঁড়ির পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন বলে জানা যায়। এরপর আশপাশের লোকজন ভুক্তভোগী নজ্জেস আহমেদকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। এদিকে দর্শনা থানায় উক্ত মারামারিকে কেন্দ্র করে উভয় পক্ষ লিখিত অভিযোগ করেছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, "আমি ঘটনার ব্যাপারে শুনেছি আমি তাদের বলেছি লিখিত অভিযোগ দেয়ার জন্য। আমরা ঘটনার ব্যাপারে তদন্ত করে মামলা নেয়ার মতো হলে মামলা এজাহার ভুক্ত করে নিবো।"

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড