• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা নিয়ে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে যুবক আটক

  মোংলা প্রতিনিধি, বাগেরহাট

০২ মে ২০২০, ০২:০০
আটক
করোনা নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে যুবক আটক (প্রতীকী ছবি)

প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ ও সরকারি পদক্ষেপ নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে বাগেরহাটের মোংলা উপজেলায় তাঞ্জিরুল ইসলাম নয়ন (২২) নামে এক যুবককে আটক করছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)।

শুক্রবার (১ মে) উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি গ্রাম থেকে আটকের পর তার বিরুদ্ধে মোংলা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

আটক নয়ন জয়মনি গ্রামের মজিবুর রহমান মোল্লার ছেলে।

র‌্যাব-৬ এর বরাতে মোংলা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী দৈনিক অধিকারকে জানান, জয়মনি গ্রামের এক যুবক তার সোশ্যাল মিডিয়ায় করোনা ভাইরাস সংক্রান্ত ও সরকারের বিভিন্ন পদক্ষেপ নিয়ে গুজব ছড়াচ্ছে- এমন অভিযোগে সেখানে অভিযান চালায় র‌্যাব-৬। এ সময় নয়ন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাকে আটক করা হয়। পরে দুপুরে নয়নকে মোংলা থানায় হস্তান্তর করা হয়। একই সঙ্গে র‌্যাব-৬ এর পুলিশ পরিদর্শক রমজান আলী বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন : সিলেট বিভাগজুড়ে একদিনে করোনা শনাক্ত ১০০ ছুঁইছুঁই

তিনি বলেন, র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসকল গুজবের কাজে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে নয়ন। শনিবার (২ মে) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড