• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০২ মে ২০২০, ০০:২৪
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : সংগৃহীত)

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে মহামারিতে রূপ নেওয়া করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় এক বদ্ধের মৃত্যু হয়েছে।

জানা গেছে, উপজেলার কোষারবন্দরপাড়া গ্রামের ওই বৃদ্ধ অসুস্থ হয়ে পড়লে স্বজনরা বৃহস্পতিবার (৩০ এপ্রিল) তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়ার চেষ্টা করেন। পথিমধ্যে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বোচাগঞ্জ হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে ওই বৃদ্ধের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল জব্বার জানান, মৃত ব্যক্তি করোনায় আক্রান্ত কিনা, তা জানতে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

এ দিকে, ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহাফুজার রহমান দৈনিক অধিকারকে বলেন, ‘গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে কেউ করোনায় আক্রান্ত হয়নি। তবে আরও ২৬ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুরের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। আগামীকাল ফলাফল পাওয়া যাবে।’

আরও পড়ুন : সিলেট বিভাগজুড়ে একদিনে করোনা শনাক্ত ১০০ ছুঁইছুঁই

জেলা স্বাস্থ্য বিভাগের দেওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী ঠাকুরগাঁওয়ে এখন পর্যন্ত ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন দুইজন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড