• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশকে মারপিট করে আসামি ছিনিয়ে নিয়েছে সমর্থিতরা

  নড়াইল প্রতিনিধি

০১ মে ২০২০, ০৯:০৮
নড়াইল
ছবি : সংগৃহীত

নড়াইলের লোহাগড়ায় কলেজ ছাত্রী অপহরণ মামলার পলাতক আসামি যুবলীগ কর্মী জাহিদ শেখকে আটকের পর তার আত্মীয়-স্বজনসহ গ্রামের কয়েকজন লোকে দুজন পুলিশ কর্মকর্তাসহ ৩ জন পুলিশের কনস্টবলকে মারপিট করে আসামিকে ছিনিয়ে নিয়েছে।

আহতদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার(৩০এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া বাজারে পুলিশের উপর হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার তালবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম ডাকু শেখের ছেলে দলিল লেখক ও যুবলীগ কর্মী জাহিদ শেখ(৪১) দিঘলিয়া এলাকার এক কলেজ ছাত্রী অপহরণ মামলার পলাতক আসামি।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে লোহাগড়া থানার এএসআই কবির হোসাইন ও এএসআই তুহিনের নেতৃত্বে কনস্টেবল জয় দাস সাইফুল ইসলাম ও রকি তালবাড়িয়া বাজারে অভিযান চালিয়ে জাহিদকে আটক করে। কিন্তু আটক জাহিদকে থানায় নিয়ে আসার জন্য পুলিশের গাড়িতে উঠাবার সময় জাহিদের আত্মীয়-স্বজনসহ এলাকার লোকজন লাঠি ও ইট নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে পুলিশ সদস্যদের আহত করে জাহিদকে ছিনিয়ে নেয়। খবর পেয়ে লোহাগড়া থানা থেকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে।

সূত্র জানায়, এ ঘটনায় তালবাড়িয়া গ্রামের জুলাই সরদারের ছেলে আরমান সরদার(৩২)কে আটক করেছে পুলিশ।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বলেন, আসামী জাহিদসহ পুলিশের উপর হামলাকারীদের আটকে অভিযান চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড