• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে প্রথম করোনা রোগীর মৃত্যু

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

৩০ এপ্রিল ২০২০, ১৪:২৫
টাঙ্গাইল
ছবি : সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে রেনু বেগম (৫৫) নামে প্রথম এক নারী করোনা রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাত ১টার সময় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বলে জানিয়েছেন মির্জাপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

নিহত নারী উপজেলার উয়ার্শী ইউনিয়নের নবগ্রাম গ্রামের মৃত. এমারত হোসেনের স্ত্রী। তার এক পুত্র ও মেয়ে রয়েছে। স্বামী মারা যাওয়ার পর মেয়েকে নিয়ে ভাওড়া ইউনিয়নের কামাড়পাড়া গ্রামে বাবার বাড়িতে থাকতেন। তার একমাত্র ছেলে দেলোয়ার হোসেন সেনাবাহিনীতে কর্মরত। তিনি বর্তমানে মিশনে রয়েছেন বলে ইউপি চেয়ারম্যান জানান।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বলেন, বৃহস্পতিবার রাত ১ টার করোনা আক্রান্ত নারী রেনু বেগম মৃত্যুবরণ করেছেন। আল মারকাজুল নামের একটি সংগঠন তাকে রায়ের বাজার বধ্যভূমি নতুন কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক জানান, ২৮ এপ্রিল মঙ্গলবার সকালে তাদের নিজ বাড়ি থেকে উদ্ধার করে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়। ওই বাড়িসহ আশপাশের ১১০ বাড়ি লকডাউন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড