• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুলাদীতে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার

  বরিশাল প্রতিনিধি

  সাহিত্য ডেস্ক

৩০ এপ্রিল ২০২০, ১০:১১
বরিশাল
ছবি : সংগৃহীত

বরিশালের মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের উত্তর বালিয়াতলি গ্রামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকাল ৭টায় ইউপির আমানতগঞ্জ বাজার সংলগ্ন বিল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে সফিপুর ইউনিয়ন পরিষদ অস্থায়ী পুলিশ ক্যাম্পের সদস্যরা।

নিহত ইমরান ওই গ্রামের আলতাফ হোসেন ব্যাপারীর পুত্র। মুলাদী থানা পুলিশ যুবককে হত্যার বিষয় নিশ্চিত করেছে।

উত্তর বালিয়াতলির গ্রাম পুলিশ সাইদুল ইসলাম বলেন, নিহত যুবকের লাশ বাড়ি থেকে ৫০০ গজ দক্ষিণে বিলের মধ্যে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করছে।

সফিপুরের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য এমদাদ হোসেন ফকির বলেন, সকালে স্থানীয়রা বাজারে যাওয়াকালে ইমরানের লাশ দেখতে পান। ওই যুবকের গলায় পোঁচ রয়েছে। দাড়িতেও কোপ দেখা গেছে। রাত ১১টায় বাসায় বসে ভাত খাওয়ার পর স্বজনরা সকালে তার মৃত্যুর খবর পান।

মুলাদী থানার ওসি ফয়েজ উদ্দিন বলেন, প্রাথমিকভাবে যুবককে খুন করে বিলে ফেলে রাখার আলামত পাওয়া গেছে। ঘটনাস্থলের লোকজনকে জিজ্ঞাসাবাদ চলছে। লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড