• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় আরো ২ জনের করোনা শনাক্ত

  পাবনা প্রতিনিধি

৩০ এপ্রিল ২০২০, ০৯:৫৯
পাবনা
ছবি : সংগৃহীত

পাবনায় আরও ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১০। নতুন আক্রান্তের মধ্যে এক রোগীর বাড়ি পাবনার সাঁথিয়া উপজেলায় আর একজন পাবনার সুজানগর উপজেলায়।

এরা হলেন -আতাইকুলা ইউনিয়নের চৈত্রহাটী গ্রামের ময়নাল মণ্ডল এর ছেলে কামাল হোসেন ও সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়াগ্রামের মৃত হারুনর রশীদের ছেলে সোহেল রানা(৩২)।

বুধবার (২৯ এপ্রিল) রাতে পাবনার সিভিল সার্জন মেহেদী ইকবাল এ তথ্য নিশ্চিত করেছেন।

বিএমএ (বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন) পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ও পাবনা জেনারেল হাসপাতালের কনসালট্যান্ট ডা. আকসাদ আল মাসুর আনন জানান, এ দু’ রোগীর প্রয়োজনীয় নমুনা সংগ্রহের পর রাজশাহী পাঠান হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় বুধবার তাদের করোনা ভাইরাস পজিটিভ পাওয়া যায়। সুজানগর উপজেলা হাসপাতালের আরএমও ডাঃ সেলিম মোরশেদ জানান, সুজানগরের আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের একটি কারখানায় কাজ করেন এবং গত ১৪ এপ্রিল তারিখে সে তার নিজ গ্রাম নাজিরগঞ্জের নওয়াগ্রামে আসে। তিনি এখন তার নিজ বাড়িতেই অবস্থান করছেন। তবে পরীক্ষার পূর্বে তার শরীরে জ্বর,কাশি সহ অন্য কোন ধরণের লক্ষণই দেখা যায়নি বলেও জানান তিনি।

এদিকে সাঁথিয়ার চৈত্রহাটী গ্রামের কামাল হোসেন বুধবার রাতে জানান, তিনি বাড়িতেই আছেন। তিনি জানান, কয়েকদিন আগে তার নমুনা সংগ্রহ করেন চিকিৎসকরা। তিনি বুধবার রাতে এ প্রতিনিধিকে জানান, তিনি রাতের খাবারও খেয়েছেন। নিজেকে সুস্থ মনে করেন।

এদিকে বিষয়টি জানার পরপরই উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ এবং আর-আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মিরাজুল ইসলাম বিশ্বাস পুলিশের একটি দল গিয়ে ওই বাড়িসহ গ্রামটি লকডাউন করে দেন। এছাড়া সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও পুলিশের একটি দল গিয়ে সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়াগ্রামের ওই বাড়ি সহ গ্রামটি লকডাউন ঘোষণা করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতি. দা.)আসিফ আনাম সিদ্দিকী জানান, আক্রান্ত ব্যক্তিটির পরিবারের অন্য সদস্যদেরও নমুনা বৃহস্পতিবার সংগ্রহ করা হবে।

উল্লেখ্য, এর আগে পাবনায় পাবনা জেনারেল হাসপাতালের এক চিকিৎসক ও নার্সসহ আরও ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড