• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে ১০ মাসের শিশু করোনায় আক্রান্ত

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২৯ এপ্রিল ২০২০, ১৫:১৬
করোনা
ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরের কমলনগরে ১০ মাস বয়সী এক ছেলে শিশু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সাইন্স ইউনিভার্সিটিতে শিশুটির নমুনা পরীক্ষায় শিশুটির করোনা পজিটিভ পাওয়া যায়।

বুধবার (২৯ এপ্রিল) সকালে জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত শিশুটিকে গত ২১ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার বাড়ি উপজেলার চরলরেন্স ইউনিয়নের ভক্তপাড়া এলাকায়। তখন করোনা সন্দেহে শিশুটির নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম পাঠানো হয়। মঙ্গলবার (২৮ এপ্রিল) পরীক্ষার ফলাফলে শিশুটির করোনা পজিটিভ আসে।

লক্ষ্মীপুরের সিভিল সার্জন আবদুল গাফ্ফার জানান, শিশুটিসহ কমলনগরে পাঁচজন করোনায় আক্রান্ত হয়েছে। এর আগে এক চিকিৎসকসহ চারজন করোনায় আক্রান্ত হন।

আরও পড়ুন : নাটোরে ৩ এলাকা লকডাউন

প্রসঙ্গত, লক্ষ্মীপুরে এখন পর্যন্ত চিকিৎসকসহ ৩৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে রামগঞ্জে ১৬, সদরে ১২ (পজিটিভ একজন ঢাকা থেকে আগত), কমলনগরে ৫ ও রামগতিতে ৪ জন করোনায় আক্রান্ত। এদের মধ্যে দুইজনকে ঢাকা এবং বাকি ৩৫ জনকে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড