• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ার পিসিআর ল্যাবে পজেটিভ, কিন্তু নেই উপসর্গ

করোনা : খোকসার ৫ রোগীর নমুনা পাঠানো হল আইইডিসিআরে

  খোকসা প্রতিনিধি

২৮ এপ্রিল ২০২০, ২২:৫৪
খোকসা
খোকসায় করোনা আক্রান্ত রোগীর খোঁজ নিতে যান ডা. কামরুজ্জামান সোহেল

কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের রিপোর্টে খোকসার একই পরিবারের ৫ সদস্যর করোনা পজেটিভ আসে। এই ফলটি অমিমাংসিত করে অধিকতর নিশ্চিতের জন্য ঢাকায় জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) সোয়াব পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) এ বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান সোহেল।

কুষ্টিয়ার খোকসার শিমুলিয়া গ্রামের একই পরিবারের ৫ জন করোনা আক্রান্ত হয়েছে। এর মধ্যে একজন স্বাস্থ্যকর্মী রয়েছেন। ওই স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত পুলিশ সদস্যের বোন।

সোমবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান সোহেল।

তিনি বলেন, কুষ্টিয়ার পিসিআর ল্যাবে খোকসার একই পরিবারের পাঁচ সদস্যের রিপোর্ট করোনা পজেটিভ আসে। এদের মধ্যে একজন আমাদের হাসপাতালের স্বাস্থ্যকর্মী। তাই বিষয়টি অধিকতর যাচাইয়ের তাদের নমুনা পুণরায় ঢাকার আইইডিসিআরে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এখন পর্যন্ত তাদের কারোরই করোনার কোনো উপসর্গ দেখা দেয়নি। তারা প্রত্যেকেই সুস্থ আছেন। তবে বাড়তি সতকর্তার জন্য তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

উল্লেখ্য আক্রান্ত ওই পরিবার উপজেলার শিমুলিয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের বাসিন্দা। তবে তাদের সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান সোহেল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড