• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে দোকান বন্ধ রাখতে বলায় পুলিশকে মারতে এলেন ব্যবসায়ীরা

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২৮ এপ্রিল ২০২০, ১০:৩৭
ঈশ্বরদী
ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঈশ্বরদীতে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ওষুধের দোকান ছাড়া বাকি সব ধরনের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করতে বলায় পুলিশ সদস্যদের ওপর মারমুখী আচরণ করেছেন ব্যবসায়ীরা। এতে বাজার থেকে ফিরে আসতে হয়েছে পুলিশ সদস্যদের।

সোমবার (২৭ এপ্রিল) বেলা একটার দিকে উপজেলার সাহাপুর নতুন হাট মোড়ে হাসেম সুপার মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে হাসেম সুপার মার্কেট সব ধরনের দোকানপাট খুলে রাখেন ব্যবসায়ীরা। বেলা একটার দিকে বাজার ব্যবসায়ী সমিতির এক নেতাকে সঙ্গে নিয়ে পুলিশ নিত্যপ্রয়োজনীয় পণ্য, ফার্মেসি ও কাঁচাবাজার ছাড়া বাকি সব ধরনের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করার নির্দেশ দেয়। এমন কথা শুনে শান্ত নামের এক দোকানদার পুলিশকে উদ্দেশ্য করে গালাগালি দিলে পুলিশের সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর ব্যবসায়ীরা ঐক্যবদ্ধ হয়ে লাঠিসোঁটা নিয়ে পুলিশ সদস্যদের সঙ্গে মারমুখী আচরণ করেন। ব্যবসায়ীদের এমন আচরণে বাজার থেকে ফিরে যান পুলিশ সদস্যরা।

এদিকে বিষয়টি নিয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, পুলিশ নিজের ব্যক্তিগত কাজে সেখানে যায়নি। সরকারি কাজ করতে গিয়ে এই ধরনের ঘটনা ঘটেছে। তদন্ত সাপেক্ষে সরকারি কাজে বাধা প্রদানের বিষয়টি বিবেচনা করে আইনত ব্যবস্থা নেওয়া হবে। মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড