• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুরির টাকা আদায় নিয়ে প্রাণ গেল বৃদ্ধের

  সারাদেশ ডেস্ক

২৭ এপ্রিল ২০২০, ২২:৩৭
বৃদ্ধ
বৃদ্ধের মৃত্যু

শেরপুরের শ্রীবরদীতে চুরির টাকা আদায় করতে গিয়ে বিবাদে জড়িয়ে সংঘর্ষের ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ওই বৃদ্ধের নাম আব্দুল্লাহ ওরফে দুলা। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন।

সোমবার বিকালে উপজেলার ভায়াডাঙ্গা দরিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয়রা বলছে, সম্প্রতি দরিপাড়া গ্রামের বৃদ্ধ আব্দুল্লাহ ওরফে দুলার ঘর থেকে দুই লাখ টাকা চুরি হয়। আর নিয়ে ১২ দিন আগে গ্রাম্য শালিস হয়। শালিসে দুলার প্রতিবেশী মমতাজ মিয়া ওরফে টাকি টাকা চুরির বিষয়টি স্বীকার করে। পরে ওই টাকা ফেরত দেবে বলে শালিসে কথা দেয় মমতাজ। আজ ওই টাকার বিষয় নিয়ে দুলার বাড়ির পাশে পুকুরপাড়ে মমতাজের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের অন্তত ২০ জন সমর্থক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় উভয় পক্ষের ৮ জন আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় পথে মারা যায় আব্দুল্লাহ ওরফে দুলা।

দায়িত্বরত ডা. অমিয় জ্যোতি সাইফুল্লাহ বলেন, আব্দুল্লাহকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। অন্যদিকে আহত আটজনকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আব্দুল কাদের ও মমতাজ মিয়ার অবস্থার অবনতি হওয়ায় তাদের জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন তালুকদার জানান, মমতাজ মিয়াসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড