• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তেঁতুলিয়ায় সাংবাদিকদের পিপিই দিলেন রেজাউল করিম শাহিন

  পঞ্চগড় প্রতিনিধি

২৭ এপ্রিল ২০২০, ১৬:১৫
পঞ্চগড়
সাংবাদিকদের পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) উপহার দিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা কর্মরত ১২ জন সাংবাদিকদের পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) উপহার দিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন।

মঙ্গলবার দুপুরে পিকনিক কর্নারে তেঁতুলিয়া প্রেসক্লাবের আহবায়ক ডিজার হোসেন বাদসা ও সদস্য সচিব আতিকুজ্জামান শাকিলের হাতে এই পিপিই তুলে দেন।

বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন বলেন, সারাদেশে প্রাণঘাতী করোনাভাইরাস ভয়াবহ রূপ নিয়েছে। এরমধ্যে প্রশাসনের পাশাপাশি সাংবাদিকরাও জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে চলেছেন। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে বসে সারাদেশ তথা বিশ্বের সঠিক খবর পাচ্ছে।

সাংবাদিকরা সংবাদ প্রচার ও প্রকাশ না করলে দেশের মানুষ এতো বেশি সচেতন হতো না। তাই তিনি সাংবাদিকদের মধ্যে পিপিই বিতরণের উদ্যোগ নেন। ভবিষ্যতেও সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলাম, এম এ বাসেত, এস দোয়েল, আহসান হাবীব, দেলোয়ার হোসেন নয়ন, সোহাগ হায়দার, রবিউল ইসলাম রতন।

এদিকে তেঁতুলিয়ার কর্মরত সাংবাদিকের সুরক্ষায় পিপিই দেয়ায় রেজাউল করিম শাহিনকে ধন্যবাদ জানিয়ে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তেঁতুলিয়া প্রেসক্লাবের আহবায়ক ডিজার হোসেন বাদসা ও সদস্য সচিব আতিকুজ্জামান শাকিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড