• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে আন্ত:জেলা ডাকাতদলের চার সদস্য আটক

  সারাদেশ ডেস্ক

২৬ এপ্রিল ২০২০, ২৩:৩৮
আটক
আটক চার ডাকাত

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার গুনবহা থেকে ডাকাতির প্রস্তুতিকালে শনিবার গভীর রাতে আন্তঃজেলা ডাকাতদলের কুখ্যাত চার সদস্যকে আটক করেছে থানা পুলিশ। আটকরা হলেন পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কুশাডাঙ্গা গ্রামের আবুল কালাম শেখ, ময়না ইউনিয়নের বেলজানী গ্রামের তারিকুল ইসলাম রিপ্পা, ছোলনা গ্রামের রমজান শিকদার ও শেখর ইউনিয়নের দৈবকনন্দপুর গ্রামের ডাকাত সর্দার আলমগীর হোসেন। রবিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

থানা সূত্রে জানা গেছে, পৌরসভার ১ নম্বর ওয়ার্ড গুনবহা গ্রামের রাহাদুল আক্তার তপনের বাড়ির পেছনের বাঁশ বাগানের মধ্যে ডাকাতির প্রস্তুতিকালে গোপন সূত্রে খবর পায় পুলিশ। পরে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইফুদ্দিন আহমেদ ও দীপঙ্কর সান্যালের নেতৃত্বে একটি দল তাদের ধাওয়া করে তিন ডাকাতকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। এ সময় তাদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত রামদা, ছুরি, কাটার ও শাবল উদ্ধার করা হয়। অন্যদিকে উপজেলার দৈবকনন্দপুর গ্রাম থেকে শনিবার বিকালে ডাকাত সর্দার আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, আটক চারজনের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা, ধর্ষণ, মাদক, ছিনতাই, চুরিসহ ৩৪টি মামলা রয়েছে। এদের মধ্যে ডাকাত সর্দার আলমগীর হোসেনের বিরুদ্ধে ১৩টি, রমজান সিকদারের বিরুদ্ধে ১৪টি এবং আবুল কালাম শেখ ও তারিকুল ইসলাম রিপ্পার বিরুদ্ধে তিনটি করে মামলা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড