• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিবারসহ অনাহারে মফিজুল

  সারাদেশ ডেস্ক

২৬ এপ্রিল ২০২০, ১৭:১৫
মফিজুল
চার সন্তানের সঙ্গে মফিজুল

করোনা পরিস্থিতির কারণে কাজ না থাকায় পরিবার নিয়ে মানবেতর জীবনযাপন করছেন দরিদ্র দিনমজুর মফিজুল। কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বানিরখামার গ্রামের এ বাসিন্দার অভিযোগ, তিনি এখনও পর্যন্ত কোনো ত্রাণ পান নি।

সরেজমিনে গিয়ে জানা গেছে, মফিজুল ইসলাম তিন ছেলে ও এক মেয়েকে নিয়ে কোনোরকমে খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছে। তিনি সারাদিন অন্যের জমিতে কাজ করে সংসার চালাত। করোনা পরিস্থিতির কারণে কাজে যেতে পারছেন না তিনি। তার নিজের কোনো আবাদি জমিও নেই। এ অবস্থায় তার কোনো খোঁজ নেননি স্থানীয় চেয়ারম্যান ও মেম্বাররা ।

মফিজুল কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘করোনাভাইরাসের কারনে কাজ নেই। সুদের উপরে টাকা নিয়ে কোনোরকমে ছেলে মেয়েদের নিয়ে খেয়ে না খেয়ে বেঁচে আছি। ভাগ্যে জোটে নি ভিজিডি কার্ড, রেশন কার্ড ও এাণ। সরকারে কাছে আকুল আবেদন আমার বাচ্চাদের যেন দেখে।’

এ ব্যাপারে কথা বলার জন্য ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমানকে ফোন দেওয়া হয়েছিল। কিন্তু তিনি ফোন ধরেননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড