• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবন্দী-কর্মহীন অসহায় মানুষের পাশে পার্থ ত্রিপুরা

  খাগড়াছড়ি প্রতিনিধি

২৬ এপ্রিল ২০২০, ১৪:৩৩
খাগড়াছড়ি
খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিচ্ছেন পার্থ ত্রিপুরা জুয়েল

সামাজিক দূরত্ব বজায় রেখে সারি সারি লাইনে মহামারি করোনায় দুর্গতদের হাতে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিচ্ছেন পার্থ ত্রিপুরা জুয়েল। গৃহবন্দী, কর্মহীন পরিবারগুলোকে নিজস্ব অর্থায়নে এ উপহার পৌঁছে দেন তিনি।

বৃষ্টি উপেক্ষা করে পার্থ ত্রিপুরা জুয়েল রবিবার সকালে মহাজনপাড়া ও মাষ্টারপাড়া এলাকায় ১৮০ পরিবার ও দক্ষিণ খবং পড়িয়া এলাকার দশবল বৌদ্ধ বিহারে ২০৫ পরিবারের মাঝে জনপ্রতি ৫ কেজি চাল,১ কেজি আলু,আধা কেজি তেল, আধা কেজি ডাল, আধা কেজি লবণ ও আধা কেজি পেঁয়াজ তুলে দেন তিনি।

এ সময় খাগড়াছড়ি পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক,খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা,ওয়ার্ড কমিশনার জাফর আহম্মদ,অতিশ চাকমা, সমাজ সেবক ধীমান খীসা,আকবর হোসেন,গোলাম মোহাম্মদ চৌধুরী,মহাজনপাড়া সার্বিক উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক চন্দোদয় চাকমা, পৌর ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল ব্যক্তিগত অর্থায়নে খাগড়াছড়ি পৌর এলাকায় ৩ হাজার দুস্থ অসহায় পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী দেওয়ার উদ্যোগ নেয়। ধাপে ধাপে খাগড়াছড়ি পৌর এলাকায় এসব ত্রাণ বিতরণ করা হবে।

পার্থ ত্রিপুরা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মাথায় নিয়ে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার পরামর্শে ব্যক্তিগত অর্থে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। নিজের দায়িত্ববোধ থেকে সাধারণ মানুষের পাশে থাকতে চাই।

তিনি আরো বলেন, মহামারি করোনার প্রভাবে পৌর এলাকার কর্মহীন,অসহায়,গরীব,দুস্থ মানুষের জীবন কাটছে কষ্টের মধ্য দিয়ে। তাই সকলে সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়ানো জরুরী বলে তিনি মত প্রকাশ করেন।

নিজের ব্যক্তিগত অর্থে অসহায় মানুষের পাশ থেকে কষ্ট লাগবে পর্যায় ক্রমে পৌর ওয়ার্ডগুলোতে প্রায় ৩ হাজার মানুষের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হবে বলে তিনি জানান এবং সামাজিক দূরত্ব বজায় রেখে সাবান দিয়ে হাত ধোয়া ও হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার করার অনুরোধ জানান তিনি। পাশাপাশি সকলে সচেতন হলেই এই প্রাণঘাতী মহামারি করোনা থেকে উত্তরণ ঘটানো সম্ভব বলে তিনি মন্তব্য করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড