• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিলমারীতে গণশিক্ষা প্রতিমন্ত্রীর খাদ্যসামগ্রী বিতরণ 

  সারাদেশ ডেস্ক

২৫ এপ্রিল ২০২০, ১৫:৪২
করোনা
ছবি : সংগৃহীত

করোনাভাইরাস সংক্রমণে উদ্ভুত পরিস্থিতি মোকাবিলার জন্য প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন শনিবার (২৫ এপ্রিল) তাঁর নির্বাচনি এলাকা কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় দরিদ্র শ্রমজীবী মানুষের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

প্রতিমন্ত্রী চিলমারী সদর উপজেলাসহ রানীগঞ্জ ও রমনা ইউনিয়নের ১৫০০ শ্রমজীবী দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। তিনি প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি করে চালসহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ করেন।

ত্রান বিতরণকালে প্রতিমন্ত্রী বলেন, সকলে ঘরে থাকবেন, কেউ ঘর থেকে বের হবেন না, সামাজিক দূরত্ব বজায় রাখুন, বার বার ২০ সেকেন্ড ধরে সাবান দিয়ে হাত ধোবেন।

তিনি আরও বলেন, করোনাভাইরাসের কারণে উদ্ভুত পরিস্থিতি থেকে দেশ স্বাভাবিক অবস্থায় ফিরে না আসা পর্যন্ত সরকার আপনাদের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেবে, আপনারা কেউ অনাহারে থাকবেন না।

এ সময় প্রতিমন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন চিলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ ডব্লিউ এম রায়হান শাহ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর বিক্রম শওকত আলীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড