• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ৪৪ কেজি গাঁজাসহ আটক ২

  পাবনা প্রতিনিধি

২৫ এপ্রিল ২০২০, ১৫:২৩
পাবনা
জব্দ করে গাঁজা

শুক্রবার (২৪ এপ্রিল) রাতে পাবনায় অভিযান চালিয়ে ৪৪ কেজি গাঁজাসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। পিক আপ ভ্যান করে গাজা সরবরাহের কারণে গাড়িটিও জব্দ করা হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) দুপুরে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন- রংপুর জেলার কতোয়ালি থানার দহিগঞ্জ এলাকার মৃত তমসের আলীর ছেলে আতিক হাসান (২৩) ও কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার শিমুলবাড়ীয় এলাকার খাজা মিয়ার ছেলে হাসানুর রহমান মুকুল (৩২)। র‌্যাবের দাবি, আটককৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে পরিবহনের মাধ্যমে গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি দল শুক্রবার (২৪ এপ্রিল) রাতে পাবনা বাস টার্মিনাল এলাকায় অবস্থান নেন। এসময় একটি পিক আপ ভ্যানকে দাঁড়ানোর জন্য সংকেত দিলে গাড়ির চালকসহ দুই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় র‌্যাব তাদের আটক করেন। পরে পিক আপ ভ্যান তল্লাশি করে ৪৪ কেজি গাজা উদ্ধার করে ও পিক আপ ভ্যানটি জব্দ করা হয়।

র‌্যাব জানায়, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা দীর্ঘদিন ধরে অবৈধ মাদকদ্রব্য পাবনা জেলাসহ দেশের অন্যান্য জেলায় কেনা- বেচা করে আসছিলেন। তারা দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব জানায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড