• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সবজির ট্রাকে মাদক, গ্রেপ্তার ৩

  গাইবান্ধা প্রতিনিধি

২৫ এপ্রিল ২০২০, ১১:২১
গাইবান্ধা
আটককৃত তিনজন ও উদ্ধারকৃত মাদক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সবজি বহনকৃত একটি ট্রাকে তল্লাশি চালিয়ে মাদক উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ট্রাকটিসহ তিনজনকে আটক করা হয়েছে।

শনিবার (২৫ এপ্রিল) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান। এর আগে শুক্রবার (২৪ এপ্রিল) দিবাগত রাতে গোবিন্দগঞ্জ -দিনাজপুর আঞ্চলিক মহাসড়ক থেকে তাদের আটক করা হয়।

ওসি জানান, গোপন সংবাদে জানতে পারি, পার্বতীপুর থেকে ঢাকাগামী একটি সবজির ট্রাক (ঢাকা মেট্রো ড ১৪-৭৫৪৪) করে কৌশলে মাদক নিয়ে যাওয়া হচ্ছে। পরে ট্রাকটি থানার সামনে আসলে পুলিশ ট্রাকটি থামিয়ে তল্লাশি চালায়। এ সময় সবজির ভিতরে বিশেষ ভাবে রাখা ২ শত ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় সবজি ব্যবসায়ী জামাল মণ্ডল(৪৭), ট্রাক চালক মিন্টু চন্দ্র দাস (৩৪) ও হেলপার রুবেল মিয়া( ২৫) নামে তিন জনকে আটক করা হয়।তারা সবাই দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার বাসিন্দা। 

ওসি আরোও জানান, উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য ২ লক্ষ ৩০ হাজার টাকা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড