• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুলাভাই শ্যালক করোনায় শনাক্ত

  যশোর প্রতিনিধি

২৪ এপ্রিল ২০২০, ১১:৫১
যশোর
ছবি : সংগৃহীত

যশোরের মণিরামপুরে দুলাভাই-শ্যালক করোনায় শনাক্ত হয়েছেন। দুলাভাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্য কর্মী। তিনি করোনা সনাক্তের ১৪ দিন পর শ্যালক করোনায় শনাক্ত হন। 

বুধবারে নমুনা সংগ্রহের পরদিন বৃহস্পতিবারের (২৩ এপ্রিল) রিপোর্টে এ শনাক্তের বিষয়টি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শুভ্রা দেবনাথ নিশ্চিত করেছেন। তবে, দু’জনই স্বাভাবিক (সুস্থ) আছেন বলে তারা জানিয়েছেন।

হাসপাতাল সূত্র জানায়, চলতি মাসের ২ তারিখ হতে এ হাসপাতালে করোনা নমুনা সংগ্রহের পর বৃহস্পতিবার পর্যন্ত ৩২ জনের করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৩০ জন নেগেটিভ এবং বাকী দু’জনের রিপোর্টে পজিটিভ এসেছে।
 
করোনা পজিটিভ স্বাস্থ্য কর্মী জানান, তিনি চলতি মাসের ৮ তারিখে তার নমুনা সংগ্রহের পরদিন শবেবরাতের দাওয়াতে ৬ মাসের শিশু সন্তানসহ স্ত্রীকে নিয়ে তিনি শ্বশুর বাড়িতে যান। ৪ দিন পর রিপোর্টে তিনি করোনা পজিটিভ বলে জানতে পারেন। এখনো তিনি সেখানেই আছেন। গত ২২ এপ্রিল বুধবার দ্বিতীয়বারের মতো তার নমুনা সংগ্রহ করা হলে ফের তিনি করোনায় শনাক্ত বলে জানানো হয়েছে। একই সাথে শ্বশুরবাড়ির সবার নমুনা সংগ্রহ করা হয়। এতে মাদ্রাসা ৯ম শ্রেণিতে পড়ুয়া তার শ্যালক করোনা শনাক্ত বলে রিপোর্টে উল্লেখ করা হয়।
 
স্বাস্থ্য কর্মকর্তা শুভ্রাদেবনাথ জানান, করোনা পজিটিভ স্বাস্থ্য কর্মীর প্রথম নমুনা সংগ্রহের ১৪ দিন পর পুনরায় নমুনা রিপোর্টে তার পজিটিভ রিপোর্ট এসেছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শুভ্রা দেবনাথ আরও জানান, তাদেরকে বাড়িতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড