• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সীতাকুণ্ডে করোনা উপসর্গ নিয়ে শিশুর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৩ এপ্রিল ২০২০, ২২:৪৬
করোনা
করোনা

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট এলাকায় শরীরে জ্বর নিয়ে হাসান (৫) নামে এক শিশু মারা গেছে। বুধবার রাত থেকে তার শরীরে জ্বর আসে। বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। বিকালে শিশুটির লাশ মাদামবিবিরহাট এলাকায় দাফন করা হয়েছে।

শিশুটির শরীরে করোনাভাইরাস সংক্রমণ হয়েছে কিনা তা নিশ্চিত হয়ে নমুনা সংগ্রহ করা হয়েছে। অন্যদিকে মারা যাওয়া শিশুটি করোনা আক্রান্ত হয়েছে সন্দেহে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। মৃত হাসানের বাবা চা দোকানের কর্মচারি মোহাম্মদ হোসেন। তিনি পরিবার নিয়ে মাদামবিবিরহাট সোনারগাঁ পেট্টোল পাম্পের পশ্চিমে আলী আজম মাষ্টারের ভাড়া বাসায় থাকেন । তার বাড়ি নোয়াখালী।

ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিন বলেন, শরীরে জ্বর নিয়ে এক শিশু মারা যাওয়ার খবর পেয়ে আমি বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জানালে সেখান থেকে চিকিৎসক এসে নমুনা সংগ্রহ করে নিয়ে যায় এবং লাশ দাফন করার অনুমতি দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা চিকিৎসক নুর উদ্দিন বলেন, জ্বরে মারা যাওয়া শিশুর করোনা আক্রান্ত কিনা নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার জন্য তা ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে পাঠানো হয়। রেজাল্ট আসলে জানা যাবে শরীরে করোনা ভাইরাস সংক্রমণ ছিল কিনা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড