• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুজিবনগর ইউএনওসহ ১৮ জন হোম কোয়ারেন্টিনে! উপজেলা লকডাউন

  মেহেরপুর প্রতিনিধি

২৩ এপ্রিল ২০২০, ১৮:২০
মেহেরপুর
মুজিবনগর উপজেলা পরিষদ

মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণকরা ৩৬ বছর বয়সী ইদ্রিস আলির কোভিড-১৯ পজিটিভ। আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত হওয়ার পর মুজিবনগর উপজেলা লকডাউন করতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য বিভাগ।

একই সাথে মৃত ব্যক্তির চিকিৎসা ও দাফনের সংস্পর্শে আসায় মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার উসমান গনি, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রেজওয়ান আহম্মেদ, ওসি তদন্ত শরিফুল ইসলাম, মেহেরপুর জেনারেল হাসপাতালের একজন চিকিৎসক নার্স ও ওয়ার্ডবয়সহ ১৮জনকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তবে প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্তাব্যক্তিরা কোয়ারেন্টিনে যাওয়ায় ভয়ানক পরিবেশ সৃষ্টি হতে যাচ্ছে ওই এলাকায়।

আজ পর্যন্ত মেহেরপুর জেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ২ আর মৃত্যুর সংখ্যা ১।

মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন বলেন, বুধবার করোনা উপসর্গ নিয়ে ভবরপাড়া গ্রামের ওই ব্যক্তি মেহেরপুর জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন। গতকালই তার নমুনা পাঠানো হয়। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে। ভবরপাড়া গ্রামের ওই ব্যক্তি করোনা আক্রান্ত ছিল বলে নিশ্চিত হওয়ার পর মুজিবনগর উপজেলা লক ডাউন করতে জেলা প্রশাসনকে বলা হয়েছে।

অপরদিকে দাফনে অংশ নেওয়া উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, ওসি তদন্ত, মেহেরপুর জেনারেল হাসপাতালের একজন চিকিৎসক, নার্স ও ওয়ার্ড বয়সহ বেশ কয়েকজন কর্মকর্তা কর্মচারীসহ আক্রান্ত পরিবারের সবাইকে কোয়ারেন্টিন করতে বলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড