• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে প্রথম করোনা আক্রান্ত অখিল সম্পূর্ণ সুস্থ

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২৩ এপ্রিল ২০২০, ১১:৫২
টাঙ্গাইল
ছবি : সংগৃহীত

টাঙ্গাইল জেলায় সর্ব প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের বৈরাগী ভাওড়া গ্রামের হরিদাস সরকারের ছেলে অখিল চন্দ্র সরকার টানা ১৬ দিন চিকিৎসাধীন থাকার পর সম্পূর্ণভাবে সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

সুস্থ্য অখিল আগামীকাল (২৩ এপ্রিল) বৃহস্পতিবার নিজ বাড়িতে ফিরবেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

করোনায় সুস্থ হওয়া অখিল চন্দ্র সরকারের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান, দীর্ঘ দিন যাবত মানব সেবায় নিয়োজিত আছি। মানুষের দোয়া-আশীর্বাদের কারণেই আজ আমি সুস্থ হতে পেরেছি। এছাড়াও তিনি দেশ বিদেশে থাকা সকল মানুষের কাছে দোয়া প্রার্থনা করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানান, চিকিৎসাধীন অবস্থায় পর পর দুইবার করোনা টেস্টে মির্জাপুরের এই ব্যক্তির নেগেটিভ আসে। অর্থাৎ তিনি করোনা মুক্ত বলে নিশ্চিত করেন উক্ত হাসপাতাল কর্তৃপক্ষ। তবুও সতর্কতার সহিত তাকে নিরাপদ স্থানে অবস্থান করারও আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, গত (০৭ এপ্রিল) করোনা টেস্টে পজিটিভ আসে টাঙ্গাইল জেলায় প্রথম মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের বৈরাগী ভাওড়া গ্রামের বাসিন্দা অখিল চন্দ্র সরকারের। খবর পেয়ে ঐ রাতেই তাকে উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্স ও থানা কর্তৃপক্ষ চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্স যোগে রাজধানীর উত্তরা মডেল টাউন এলাকায় অবস্থিত কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে প্রেরণ করেন। টানা ১৬ দিন পর বুধবার (২২ এপ্রিল) সে সম্পূর্ণভাবে সুস্থ হন বলে নিশ্চিত করেন স্থানীয় স্বাস্থ্য বিভাগ, মির্জাপুর।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড