• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আড়াইহাজারে গণপিটুনিতে ডাকাত নিহত

  সারাদেশ ডেস্ক

২৩ এপ্রিল ২০২০, ০৯:৪৫
নারায়ণগঞ্জ
ছবি : দৈনিক অধিকার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গণপিটুনিতে জুয়েল (৩৮) নামে এক ডাকাত নিহত হয়েছেন। বুধবার (২২ এপ্রিল) রাত দেড়টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের লস্করদী গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) ভোরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত জুয়েল ওই গ্রামের আলাউদ্দিনের ছেলে।

আড়াইহাজার থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আশাদুর রহমান জানান, রাত দেড়টায় লস্করদী গ্রামের কাদিরের বাড়িতে ১২/১৩ জনের ডাকাত দল হানা দেয়। এ সময় তাদের ডাক-চিৎকারে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে আশপাশের লস্করদী, মনোহরদী গ্রামের শত শত মানুষ বের হয়ে ডাকাতদের ঘেরাও করে ফেলে। জনতার ধাওয়া খেয়ে সব ডাকাত পালিয়ে গেলেও ধরা পড়ে যান জুয়েল। পরে জনতা তাকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত জুয়েল একজন ডাকাত। তার বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ, একটি হত্যার চেষ্টাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। জুয়েলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড